আজ সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই জুলাই, ২০২০ ইং,রাত ৩:৫৯

চরভদ্রাসনে টিসিবির পন্য বিক্রি শুরু

মো. মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ(টিসিবি)এর ন্যায্য মূল্যে পণ্য বিক্রি শুরু হয়েছে। বৃহস্পতিবার (৪জুন) দুপুরে সদর বাজারের ভূষিমাল হাটায় এ টিসিবির পন্য বিক্রি শুরু হয়।

জানা যায়, সম্প্রতি করোনা ভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে বাজারের ব্যবসা- প্রতিষ্ঠানের চেয়ে ন্যায্য মূল্যে ক্রেতাদের হাতে পৌছে দিতেই টিসিবির পক্ষ থেকে এসব পন্য বিক্রি শুরু হয়।

সরেজমিনে দুপুরে সদর বাজারের ভূষিমাল হাটা ঘুরে দেখা যায়, টিসিবি’র ডিলার মেসার্স কাইয়ুম ট্রেডার্স পিকআপে করে টিসিবি’র পণ্য বিক্রি করছেন। পণ্য কিনতে পিকআপের সামনে ক্রেতাদের দীর্ঘ লাইন। টিসিবি’র পিকআপে চিনি,মসুর ডাল, সয়াবিন তেলসহ আরো অন্যান্য পন্য কিনতে নিন্মমধ্যবিত্ত, কৃষক, শ্রমিক, রিক্সাচালকসহ সাধারন খেটে খাওয়া মানুষের লাইনে দাড়াঁনোর উপচেপরা ভীর। এদিকে,দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও ন্যায্যমূল্যে পণ্য ক্রয় করতে পারায় খুশি ক্রেতারা।

টিসিবি’র ডিলার কাইয়ুম জানান, আমরা ক্রেতাদের কাছে চিনি প্রতি কেজি ৫০ টাকা, মসুর ডাল প্রতিকেজি ৫০ টাকা,সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা, দরে বিক্রি করছি। তিনি জানান, উপজেলায় টিসিবির পন্য বিক্রিতে ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি।

তিনি আরো জানান, আমরা উপজেলায় আজ প্রথম টিসিবির পন্য বিক্রি শুরু করলাম। এরপর থেকে উপজেলায় মাঝে মাঝে টিসিবির পন্য বিক্রি করা হবে বলেও তিনি জানান৷

     আরো পড়ুন