Spread the love

রুপসা প্রতিনিধিঃ খুলনার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম‍্যান খান বজলুর রহমান (৬০) আজ সকাল ৯টা ৫০ মিনিটে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন (ইন্না—-রাজিউন )। সে সামন্তসেনা গ্রামের চাদ খানের ছেলে।
আসরবাদ নতুনহাট মাঠে জানাযা শেষে তাকে দাফন করা হবে।

তিনি কয়েকদিন ধরে অসুস্থ অবস্থায় বাড়িতে থাকার পর ১৭ জুন সকাল ৮টা ৩০ মিনিটে শ্বাসকষ্ট ও বিভিন্ন সমস‍্যা নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরে সকাল ৯টা ৫০ মিনিটে সে মারা যায়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন‍্য পাঠিয়েছে হাসপাতাল কতৃপক্ষ। রিপোর্ট আসলে জানা যাবে তার করোনা পজেটিভ ছিল কিনা।
১৯৭১সালে মুক্তিযোদ্ধার সময় ন‍্যাপ কমিউনিস্ট পাটির্র গেরিলা বাহীনির একজন সংগঠক ছিলেন। ১৯৬৮ সালে কৃষকদের ভাগ‍্য পরিবর্তন করা জন‍্য কৃষক সমিতি গঠন করে। তিনি বিএনপি ও বাম রাজনীতির সাথে জড়িত ছিলেন।
১৯৯১সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত সে খুলনার নৈহাটি ইউনিয়নের চেয়ারম‍্যান ছিলেন।
স্ত্রী,দীপ ও সাম‍্য নামের ২ছেলেসহ অসংখ‍্য আত্বীয় স্বজন রেখে গেছেন। তিনি সদালাপী ও প্রতিবাদী একজন মানুষ ছিলেন।
তার মৃত‍্যুতে শোক প্রকাশ করেছেন রূপসা উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন ক্লাবের প্রধান উপদেষ্টা এনভয় গ্রুপের পরিচালক সারমিন সালাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুবুল আলম সোহাগ,বিভাগীয় কর কমিশনার মকবুল হোসেন পাইক, এডভোকেট ফরিদ আহমেদ, অধ‍্যক্ষ ফ ম আব্দুস সালাম, আব্দুল মজিদ ফকির, বাকির হোসেন বাকু, ক্লাবের সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু,সিনিয়র সহ সভাপতি জিএম আসাদুজ্জামান, সহ-সভাপতি মুর্শিদ আলী,বেনজির হোসেন,
সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ শেখ, কোষাধ‍্যক্ষ ফ ম আইয়ুব আলী, প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন মানিক, নির্বাহী সদস্য এডভোকেট আরিফুর রহমান রিপন,চন্দন ভট্টাচার্য,
সদস্য এস কে জামান, আনিচুর রহমান,মিলন সাহা,ফিরোজ শেখ,কুরবান শেখ, অনঙ্গ চট্টোপাধ্যায় প্রমূখ।


Spread the love