Spread the love

বি এম বাবলুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরা জেলার তালা উপজেলায় স্বেচ্ছাসেবক মূলক অরাজনৈতিক সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সম্প্রতি মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের আহ্বায়ক আব্দুল হালিমের সভাপতিত্বে, এবং সদস্য সচিব মোঃ আব্দুল্লাহ আল মামুন, পরিচালনায়, সহানুভূতি তালা, কার্যনির্বাহী কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে, সবাই অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন। মোঃ ইদ্রিস আলী, জি এম ইমদাদুল হক ( পলাশ), মাস্টার আবুল কাশেম সরদার, সাংবাদিক বি এম বাবলুর রহমান, মোঃ নাসির উদ্দিন ,সাংবাদিক আফজাল হোসেন, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ ইকবাল হোসেন, শ্রী মাইকেল প্রমূখ,

” সৃষ্টির মাঝে স্রষ্টাকে খুঁজি”” এই শ্লোগান কে সামনে নিয়ে এগিয়ে চলেছে, স্বেচ্ছাসেবক মূলক অরাজনৈতিক সংগঠন “সহানুভূতি তালা”
বিগত দিনে জনকল্যাণমূলক কাজ করে যুগান্তকারী পদক্ষেপ, উল্লেখযোগ্য ঘটনা যেমন অপরিচিত অসুস্থ মানুষের সেবা প্রদান, শীতবস্ত্র বিতরণ, করোনা ভাইরাস সংক্রমণে, ম্যাক্স বিতারন, জনস্বচেতন মূলক কর্মকান্ড, অসুস্থ মানুষের ঔষধ বিতরণ, প্রতিবন্ধী ব্যক্তিদেরকে হুইলচেয়ার বিতারণ,সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ। দেশের এই ক্রান্তিলগ্নে, হতদরিদ্র মানুষের পাশে থেকে, নানামুখী কর্মসূচি পালন করে , দৃষ্টিনন্দন উদাহরণ সৃষ্টি করেছেন।
মাসিক কর্মসূচী ও আলোচনা সভায়, চলমান করোনাভাইরাস ও অসহায় অসুস্থ দুস্থ মানুষের পাশে থেকে, এ সংগঠনের পক্ষ থেকে সার্বিক সাহায্য-সহযোগিতা করার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করেছেন।


Spread the love