Spread the love

            

ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের গজারিয়া গ্রামে রেলরাস্তা সংলগ্ন মাছের পুকুর পাড়ে ফাঁকা জায়গায় একটি আধাপাকা টিনের ঘরে শত্রুতা করে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ। এ ঘটনায় ঘর ও পুকুরের মালিক আঃ রাজ্জাক ফকির বাদী হয়ে সোমবার ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, রেললাইনের পাশে বাদীর একটি মাছ চাষের পুকুর রয়েছে। রক্ষণাবেক্ষণ ও দেখাশোনার জন্য পুকুর পাড়েই একটি আধাপাকা টিনের ঘর নির্মান করা হয়। সেখানে সর্বদা ১৫/২০ বস্তা মাছের খাবার থাকে। মাঝেমধ্যে বাদী দেখাশোনার জন্য ঐ ঘরে রাত যাপন করেন। একই গ্রামের জাকির মাতুব্বর(৪২),ফরিদ মাতুব্বর(৩৫) ও শেখ নুর মোহাম্মাদ(৪২) বিভিন্ন বিষয় নিয়া বাদীর সাথে শত্রুতা করিয়া আসিতেছে। গত ১৬ই জুন রাত ২টার দিকে আসামীরা শত্রুতা মূলক বাদীর ঐ ঘরে পেট্রোল দিয়া আগুন লাগাইয়া দেয়। এতে উক্ত ঘর এবং ঘরে থাকা ১৫ বস্তা মাছের ফিড, খাট ও আনুষঙ্গিক জিনিসপত্র পুড়িয়া ১ লাখ ৯০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়।
এ ঘটনায় বাদী আঃ রাজ্জাক ফকির বলেন, আমার ধারনা আমি মাঝে মধ্যে উক্ত ঘরে রাত্রি যাপন করায় আসামীরা একই উদ্দেশ্যে পরস্পর যোগসাজসে আমাকে হত্যার করার জন্য পরিকল্পিতভাবে আমার পুকুর পাড়ের উক্ত ঘরে অগ্নি সংযোগ করিয়াছে।

এদিকে এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান বলেন, ঘরটি ছিল সরকারি রেলরাস্তার খাদের পাড়ে, আমরা এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Spread the love