আজ বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই আগস্ট, ২০২০ ইং,সন্ধ্যা ৬:৩২

মধুখালীতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার বামুন্দী বালিয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি। রবিবার বিদ্যালয প্রাঙ্গনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ম্যানেজিং কমিটির সভাপতি মো. আবু জাফর মোল্যা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সাবেক সভাপতি আ: হাকিম মোল্যা বিদ্যালয়ে একজন সহকারী প্রধান শিক্ষক নিযোগকে কেন্দ্র করে একটি ভিত্তিহীন মিথ্যা অভিযোগ তুলে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। আমরা বিধিমোতাবেক ম্যানেজিং কমিটির একাধিক সভার রেজুলেশনের মাধ্যমে কর্তৃপক্ষের অনুমোতি সাপেক্ষ্যে একটি জাতীয় ও একটি স্থানীয় দৈনিক পত্রিকায় একজন সহকারী প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করার মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া শুরু করি ও আবেদন পত্র গ্রহন করি। কিন্ত নিয়োগ কমিটি গঠন বা পরবর্তী কোন পদক্ষেপ গ্রহন না করলেও সাবেক সভাপতি আ: হাকিম মোল্যা মিথ্যা ও ভিত্তিহীন
অভিযোগ তুলছেন। লিখিত বক্তব্যে বর্তমান সভাপতি আরো জানান সাবেক সভাপতি তার বিদ্যালয়ের সভাপতি থাকালীন তার মনোনিত কাউকে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দিয়ে মোটা অংকের টাকা আত্মসাৎ করতে চেয়েছিলেন।

তিনি আরো বলেন আমি সভাপতি হওয়ার পর সাবেক সভাপতি আমাকে তার পছন্দের লোক নিয়োগ দিতে রাজি করাতে ব্যর্থ হয়ে বিভিন্ন প্রকার অপ্রচার এলাকায়চালাচ্ছেন। লিখিত বক্তব্যে তিনি বলেন সাবেক সভাপতি একজন সহকারী প্রধান শিক্ষক ও একজন আয়া নিয়োগের যে অপপ্রচার চালাচ্ছেন তা আদৌ সত্য নয় তিনি পত্রিকার কাটিং দেখিয়ে বলেন মাত্র একজন সহকারী প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সাবেক সভাপতির সকল অভিযোগ মিথ্যা বলে দাবী করেন বর্তমান সভাপতি মো. আবু জাফর মোল্যা।

সংবাদ সম্মেলনে ম্যানেজিং কমিটিসদস্য রঞ্জন বিশ^াস, শরিফুল আলম, প্রদীপ
দাস, নিরোদ মজুমদার, কো-অপট সদস্য মো. মনিরুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন জমিদাতাদের মধ্যে আবুল বাশার মোল্যা,আবুল কালাম মোল্যা, মো. মিন্টু মোল্যা, মো. আজাদ মোল্যা। এছাড়াও সংশ্লিষ্ঠ ইউপি সদস্য আলমগীর হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুর রশিদ মোল্যা ও বাজার
কমিটির সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আবুল খায়ের উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন