আজ বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই আগস্ট, ২০২০ ইং,সন্ধ্যা ৭:৩১

রূপসা তিলক কুদির বটতলায় অ্যাম্বুলেন্স ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ২

ফ,ম,আইয়ুব আলী, রুপসা প্রতিনিধিঃ খুলনা-মোংলা মহাসড়‌কের তিলক কু‌দির বটতলা পু‌লিশ ব‌ক্সের পা‌শে অ‌্যাম্বু‌লেন্স ও মোটর সাই‌কে‌লের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে দুইজন গুরুতর আহত হ‌য়ে‌ছে। গত ১১ জুলাই শ‌নিবার রাত ৯ টা ২১ মিনি‌টে এ দুর্ঘটনা ঘ‌টে।

আহত‌দের খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। আহতরা হ‌লেন ত‌রিকুল ইসলাম সোহাগ (২৮) ও ইমরান ক‌বির (৩১)। এ‌দের একজ‌নের বা‌ড়ি খুলনার জি‌রো প‌য়েন্ট এলাকায় এবং অপরজ‌নের বা‌ড়ি বা‌গেরহা‌টে। পু‌লিশ দুর্ঘটনা কব‌লিত অ‌্যাম্বু‌লেন্স ও মোটরসাই‌কেল জব্দ ক‌রে‌ছে। ত‌বে অ‌্যাম্বু‌লেন্স চালক পা‌লি‌য়ে গে‌ছে।

পু‌লিশ ও প্রতক্ষ‌্যদর্শীরা জানায়, বা‌গেরহাট থে‌কে এফ‌জেড ভি-২ মোটর সাই‌কেল যো‌গে ত‌রিকুল ইসলাম সোহাগ ও ইমরান ক‌বির খুলনা যা‌চ্ছি‌লো। যার নম্বর খুলনা মে‌ট্রো-ল- ১২-৪৪২৭। তারা খুলনা-মোংলা মহাসড়‌কের তিলক কু‌দির বটতলা পু‌লিশ ব‌ক্সের নিকটে পৌঁছালে বিপরিত দিকে আসা পিরোজপুর গামী একটি অ্যাম্বুলেন্সের সাথে (ঢাকা-শ-৪৬৯) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ত‌রিকুল ইসলাম সোহাগ ও ইমরান ক‌বির গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তাদের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। আহত ত‌রিকুল ইসলাম সোহাগ খুলনার লবনচরা থানার জিরোপয়েন্ট রশনিবাগ এলাকার মোশারফ হোসেনের ছেলে এবং ইমরান ক‌বির বাগেরহাট ৬নং ওয়ার্ড স্টেডিয়াম মোড় এলাকার মৃত ইকরামুল কবিরের ছেলে। এদিকে দুর্ঘটনার সাথে সাথে অ্যাম্বুলেন্স চালক পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। পরে রাত ১০ টার দিকে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কব‌লিত অ‌্যাম্বু‌লেন্স ও মোটরসাই‌কেল জব্দ ক‌রে‌ তাদের হেফাজতে নেয়।

     আরো পড়ুন