Spread the love

রবিউল হাসান রাজিবঃ মুজিববর্ষ উপলক্ষে ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ শ্লোগান নিয়ে ফরিদপুর জেলা কৃষকলীগের আয়োজনে ও ফরিদপুর বন বিভাগের সহযোগীতায় বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ করা হয়েছে।

পরিবেশ রক্ষায় নিজ উদ্যোগে গাছ লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে ফরিদপুর জেলা কৃষক লীগের নেতা কর্মীরা।

আজ ১৮ জুলাই শনিবার সকালে শহরের মুসলিম মিশন সংলগ্ন বর্ধিত পৌরসভার ২ নং ওয়ার্ড রঘুনন্দনপুর এলাকার রাস্তার দুই পাশে শতাধিক ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপনের উদ্বোধন করেন জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদিপ কুমার দাস লক্ষণ, সিনিয়র সহ সভাপতি প্রফেসর আবুল কাশেম, মহিলা বিষয়ক সম্পাদিকা সবিতা বৈরাগী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড আসাদুজ্জামান, আইন বিষয়ক সহ সম্পাদক এ্যাডঃ রফিকুল ইসলাম সোহেল, সমাজ কল্যাণ সম্পাদক সৈলেন কুমার বিশ্বাস, তথ্য ও প্রচার সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার রায়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দীপক কুমার দাস, ২ নং ওয়ার্ড কৃষকলীগ সভাপতি মন্তেস কুমার বিশ্বাস, অম্বিকাপুর ইউনিয়নের সাবেক আওয়ামীলীগ সভাপতি কুদ্দুস মোল্লা, জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক জাফর আহমাদ খান প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ এলাকাবাসীর মধ্যে বিভিন্ন গাছ বিতরণ করেন।

জেলা কৃষকলীগ সভাপতি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দলের প্রত্যেককে তিনটি করে গাছ রোপণের নির্দেশ দিয়েছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের এ কার্যক্রম চলছে, আরও চলবে।

আপনারা প্রত্যেকে নিজ নিজ বাড়িতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কমপক্ষে তিনটি করে গাছ লাগাবেন।


Spread the love