Spread the love

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর জেলার সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের সাদিপুরে বাধের রাস্তা পানির চাপে ভেঙ্গে বিলীন হওয়ায় শত শত বসত ঘড় পানিতে প্লাবিত হয়েছে। এতে জেলা প্রশাসন, ত্রান ও পূর্নবাসন এর পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন সামর্থ অনুযায়ী সহায়তা করেছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে ফরিদপুরের ইয়াসিন কলেজের সাবেক জিএস ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা জাবির শাফি দিনারের নিজস্ব উদ্যোগে ছয়শতাধিক বন্যার্তদের নিজ নিজ কুড়েখানি বসতবাড়িতে রাস্তায় অবস্থানকারীদেরকে খাবার বিতরণ করেন।

ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ, সাদিপুর ও ভাজনডাঙ্গা এলাকার ছয় শতাধিক বন্যার্তদের মাঝে এ রান্না করা খাদ্য বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান অমিতাভ বোষ, শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান বিশ্বাস, কোতয়ালী থানা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ শাহিন মোল্ল্যা রিংকু, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম, আলিয়াবাদ ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রুবেল হোসেন, যুবনেতা মোঃ জাহাঙ্গীর প্রমুখ।

খাবার বিতরনকালে এসময় ফরিদপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক অমিতাভ বোস বলেন, মানবিক দৃষ্টিতে আমরা বন্যার্ত মানুষের পাশে এসে দাড়াতে চেষ্টা করে যাচ্ছি।

যুবলীগ নেতা জাবির শাফি দিনার বলেন আমি একজন মানুষ হয়ে মানুষের বিপদে পাশে এসে দাড়িয়েছি। বন্যার্ত মানুষেরা বর্তমান সময়ে খুবই অসহায় ভাবে জীবন যাপন করছে। তাই আমি আমার সামর্থ অনুযায়ী ব্যক্তিগত উদ্দ্যোগে বন্যার্ত মানুষের মুখে এক বেলা খাবার তুলে দেয়ার চেষ্টা করেছি। তিনি আরও বলেন এ পরিস্থিতিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

প্রকাশ থাকে যে, রান্না করা খাবার বিতরণ করে ফিরে আসার সময়ে অনেকেই খাবারের প্রশংসা করেছেন।


Spread the love