Spread the love

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়ন পুলিশিং বিট কার্যালয় এর উদ্বোধন করা হয়েছে। শনিবার আনুলিয়া ইউনিয়নের বিছট বাজারে উপজেলার ০৯ নাম্বর বিট কার্যালয় উদ্বোধন করেন থানা অফিসার ইনচার্জ। আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম লিটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির। এসময় তিনি বলেন, “মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের দিকনির্দেশনায় এ ব্যবস্থা নেয়া হয়েছে। সাধারণ মানুষ যাহাতে দ্রুত আইনি সহযোগিতা পায় তার জন্য আমরা সর্বদা বদ্ধপরিকর। আশাশুনি থানা কে দুর্নীতি ও দালাল মুক্ত করতে আমি সকলকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। এ ব্যাপারে আমি উপজেলাবাসির সার্বিক সহযোগিতা কামনা করছি।
বিছট বাজারে নতুন বিটের অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন এস আই জাহাঙ্গীর হোসেন ও সহকারী ডিউটি অফিসার এএসআই নাসির উদ্দিন।
এসময় প্রধান শিক্ষক সুকুমার বিশ্বাস, শিক্ষক শান্তি রঞ্জন দাস, যুবলীগের আহবায়ক এটিএম বাবু, ইউপি সদস্য বৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Spread the love