Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের পক্ষ থেকে খাদ্য বিতরণ করা হয়েছে।

৩ রা আগস্ট সোমবার ফরিদপুর ৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বিকেল ৫ টার দিকে ভাঙ্গা উপজেলায় তার নিজ বাড়ির আঙিনায় ২৮০ জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন, আটা, নুডুলসসহ মোট ১০ রকমের পণ্যের একেকেটি প্যাকেট দেওয়া হয়। ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের ২ নং ওয়ার্ড পুলিয়া ও সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের মোট ২৮০ টি পরিবারের মাঝে এ প্যাকেটগুলো দেওয়া হয়।

এছাড়া সকালে চরভদ্রাসন উপজেলার ৫০০ পরিবারসহ মোট ৭৮০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

নিক্সন চৌধুরী বলেন, আকস্মিক বন্যায় আমার নির্বাচনী এলাকা বিশেষ করে সদরপুর ও চারভদ্রাসনের নিম্নাঞ্চল সম্পুর্ন পানিতে নিমজ্জিত। এ সকল এলাকার লোকেরা খুবই মানবেতর জীবন যাপন করছে। দীর্ঘদিন করোনায় কাজকর্ম বন্ধ থাকার পর এখন বন্যা দেখা দিয়েছে। ফলে কিছু মানুষ খুব বেশি অসহায় অবস্থায় রয়েছে।

যে কোন দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জনগণের সাথেই থাকেন। এখানেও তার ব্যতিক্রম হয়নি। যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী জনগণকে না খেয়ে থাকতে দেবেন না। সারা দেশের বন্যা কবলিতদের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের পক্ষ থেকে আপনাদের মাঝে এ খাদ্য সহযোগিতা দেওয়া হচ্ছে।

এদিকে আজ তার একমাত্র কন্যা নাজুরা মুজিব চৌধুরীর জন্মদিন উপলক্ষে দুটি দরিদ্র পরিবারকে দুটি ছাগল উপহার দেন তার কন্যা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, চান্দ্রা ইউনিয়ন চেয়ারম্যান গিয়াসউদ্দিন খালাসি, আজিমনগর ইউনিয়ন চেয়ারম্যান হাজী মোতালেব মাতুব্বর, চান্দ্রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ খালেক মোল্লা, চরমানাইর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম ব্যপারী, আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ, মামুন খন্দকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন আজিমনগর ইউনিয়ন যুবলীগ সভাপতি এইচ এম শাহিন ব্যপারী।


Spread the love