Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রেসক্লাবের সহ-সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব পিকু আহসান হাসিব এর মৃত্যুতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের আয়োজনে গতকাল বিকালে ৪ টায় প্রেসক্লাব চত্বরে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মোঃ গোলাম কবির, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম।

উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির নেতা মনোজ সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক বকু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজল বসু,

আ.লীগ নেতা অ্যাডভোকেট আলিউজ্জামান খোকন, ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা পরিষদ সদস্য আহসানুজ্জামান আজাউল, সিনিয়র সাংবাদিক আব্দুল মালেক সিকদার, একেএম ইলিয়াছ সিদ্দীকি, সুভাষ রায়, রাধা রানী ভৌমিক, সাংবাদিক মতিয়ার রহমান, শাহজাহান হেলাল ও মরহুমের একমাত্র কন্যা খুলনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রথমা আহসানসহ অন্যন্যরা।

কিডনী জটিলতা ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৫ জুলাই সকাল ৮টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামীলীগ নেতা ও প্রেসক্লাবের সহ- সভাপতি পিকু আহসান হাসিব।

তিনি দীর্ঘদিন যাবত কিডনীজটিলতায় আক্রান্ত হয়ে বাংলাদেশের বিভিন্ন হাসপাতাল ও ভারতেও চিকিৎসা নিয়েছেন। তার দুটি কিডনীতেই সমস্যা দেখা ছাড়া তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে ঢাকার কুর্মিটোলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান তিনি।


Spread the love