Spread the love

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুরে ডিজিটাল প্লাটফর্মে নারী উদ্যোক্তাদের সাথে জেলা প্রশাসকের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ আগস্ট সোমবার দুপুর ১২.৩০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওয়ার্ক এহলিক (ফরিদপুরিয়ান) এর সহযোগীতায় ও ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনা মূলকক বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক অতুল সরকার।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মাদ সাইফুল কবির, ফরিদপুর বিসিকের উপপরিচালক এইচ আর এম রশিদ মোল্লা, বিটিভি জেলা প্রতিনিধি সাজ্জাদ হুসাইন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, উদ্যোগ ক্ষুদ্র হলেও তা উদ্যোক্তাকে প্রতিষ্ঠিত করতে পারে। ব্যবসাকে সহজ করে বুঝলে ব্যবসা তোমাকে ধরা দিবে। প্রত্যেককে আগে ভাল মানুষ হতে হবে। কে কি বলল, কে কোন ধরণের সার্টিফিকেট দিল তা বিবেচ্য নয়। নিজে নিজেকে কতটা সার্টিফিকেট দিলেন সেটাই বড় কথা। স্বপ্ন দেখতে হবে, এই বাংলাদেশেই একসময় মসলিন তৈরি হত। আমরা মনে করি আমরা সভ্য ও আধুনিক। এখন তোমরা যে স্বপ্ন দেখছো ১০/১৫ বছর আগে এ স্বপ্ন দেখতে না। আধুনিকতার ছোঁয়ায় এখন এই স্বপ্নগুলোকে বাস্তবায়ন করাও সম্ভব হচ্ছে। এ সময় প্রধান অতিথি উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।


Spread the love