Spread the love

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুরে “স্টার্ট ফান্ড বাংলাদেশ” এর আর্থিক সহযোগিতায় এসডিএস (শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি) ও একেকে এর যৌথ উদ্যোগে দ্বিতীয় দিনের ন্যায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ, পরিচ্ছন্ন সামগ্রী ও সবজি বীজ বিতরণ করা হয়েছে।

আজ ২৮ আগস্ট শুক্রবার সকাল ১১.০০ টার সময় সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের গেন্দু মোল্লার হাট কাজেম মাতুব্বারের ডাঙ্গী এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
ডিক্রিরচর ইউনিয়নের ২১০ টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, ডিক্রীরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান (মিন্টু), একেকে এর নির্বাহী পরিচালক এম.এ জলিল, এসডিএস এর সমন্বয়কারী (মনিটরিং) সরদার আব্দুস সালাম, সমন্বয়কারী (প্রশিক্ষণ) তানভীর আহম্মেদ কামাল, ও প্রজেক্ট ম্যানেজার হাবিবুর রহমান, একেকের প্রজেক্ট কো-অরডিনেটর সিদ্দিকা ইয়াসমিন আক্তার মিলিসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আজ স্বাস্থ্য সুরক্ষার জন্য লাইফবয় সাবান ১২ টি, হুইল সাবান ৮ টি, স্যানিটারী ন্যাপকিন ১ প্যাকেট (১৬ টি), ঢাকনা ও কলসহ বালতি ১ টি, মগ ১ টি, মাস্ক ১ প্যাকেট (৫০ টি) সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

এছাড়াও মৌসুমী সবজি লাল শাক, পালং শাক, লাউ, ডাটা ও সিমের বীজ বিতরণ করার পাশাপাশি প্রত্যেককে নগদ তিন হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।


Spread the love