আজ শনিবার, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং,সকাল ৮:০৩

ফরিদপুরের আ.লীগ নেতা খান মাহবুব না ফেরার দেশে চলে গেলেন

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খান (৬৪) করোনায় আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ১ ছেলে ও এ মেয়ে রেখে গেছেন।

বুধবার দুপুরে আলীপুর গোরস্থান জামে মসজিদে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করার কথা রয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায়, গত ১৭ আগস্ট করোনা উপসর্গ দেখা দেয়ার পর ২৫ আগষ্ট তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ফরিদপুর শহরের আলীপুর মহল্লার মৃত নাজিম উদ্দিন খানের ছেলে মাহবুবুর রহমান খান মাহবুব নামেই পরিচিত ছিলেন। তিনি ঘাতক দালাল নির্মূল কমিটির ফরিদপুর জেলা শাখার সভাপতি ছিলেন। তিনি ফরিদপুর আবাহনী ক্লাবের সভাপতি ছিলেন। এছাড়া ফরিদপুর ডায়াবেটিক হাসপাতাল, ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতাল, ফরিদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি, ফরিদপুর শিল্প ও বণিক সমিতির সাথে যুক্ত ছিলেন।

মাহবুবুর রহমান খানের মৃত্যুতে ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, সাবেক সংসদ সদস্য চৌধুরী কামাল ইবনে ইউসুফ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, এফবিসিসিআইএর সাবেক সভাপতি এ কে আজাদসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

     আরো পড়ুন