আজ শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,দুপুর ২:৫৭

ফরিদপুরে লাবলু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন


নিজস্ব প্রতিবেদকঃ খেলাধুলার মাধ্যমে সুস্থ্য জীবন-যাপন ও যুব সমাজকে এগিয়ে নেবার প্রত্যয় নিয়ে ফরিদপুর শুরু হলো বীর মুক্তিযোদ্ধা হাসিবুল হাসান লাবলু স্মৃতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট।
লাবলু স্মৃতি সংঘের উদ্যোগে শহরের আলীপুরস্থ হাসিবুল হাসান লাবলু সড়কে গতকাল সন্ধ্যা ৬টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক ঝর্না হাসান।
এ সময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর শহর আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ফরিদপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলী আজগর মানিক, যুবলীগ নেতা রাশেদুজ্জামান রেশাদ, শাহরিয়ার লস্কর আরজ, নাজমুল আলম রুমন, খন্দকার জাবির শফি দিনার, দেবাশীষ সরকার বাবু ও হাসিবুল হাসান লাবলুর পুত্র শরিফুল হাসান প্লাবন এবং প্রলয় হাসান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক সংগঠক বিজয় পোদ্দার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ যারা তাদের প্রিয় মানুষ আমার স্বামী মরহুম হাসিবুল হাসান লাবলুকে স্মরণ করে এই আয়োজন করেছে আমি তাদের প্রতি আমি কৃতজ্ঞ। খেলাধুলার মাধ্যমে যুব সমাজ সুস্থ, সুন্দর সমাজ গঠনে কাজ করবে। মাদক থেকে দূরে থাকবে। দেশাত্মবোধের চেতনায় মুক্তিযুদ্ধের সংকল্পে অগ্রসর হবে এটাই আমার প্রত্যাশা।
উদ্বোধনী ম্যাচে শোভারামপুর ইডেন কাব ও হাবেলী গোপালপুর অল স্টার দলের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরো টুর্নামেন্টে ২০টি দল অংশ নিচ্ছে বলে নেতৃবৃন্দ জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রয়াত হাসিবুল হাসান লাবলু মিয়ার স্মৃতিচারণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত ব্যক্তিবর্গকে খেলা কমিটি থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

     আরো পড়ুন