আজ শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,দুপুর ২:৫২

সদরপুর হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব উম্মে সালমা তানজিয়া


নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলার সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের (স্বাস্থ্য সেবা বিভাগের) যুগ্ম-সচিব উম্মে সালমা তানজিয়া। শুক্রবার সকাল সাড়ে ১১টায় তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম ঘুরে দেখেন।
পরে স্বাস্থ্য বিভাগের সম্মেলন কে সদরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ওমর ফয়সাল এর সভাপতিত্বে হাসপাতালের চিকিৎসকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

যুগ্ন সচিব উম্মে সালমা তানজিয়া বলেন, স্বাস্থ্য বিভাগ কে পরিবর্তন করা হচ্ছে। একদিনে পরিবর্তন সম্ভব নয়। ধীরে ধীরে পরিবর্তন করে বিভাগটিকে উন্নত করা হবে। তিনি আরও বলেন, হাসপাতালে ওটি বিভাগ চালু করা হবে। হাসপাতালের চিত্র পরিবর্তনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্বাস্থ্য স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক(হাসপাতাল ও কিনিক) ডাঃ মোঃ ফরিদ হোসেন মিয়া, ফরিদপুর জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ ছিদ্দীকুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার, চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন পপি।

     আরো পড়ুন