আজ মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,রাত ৮:১৭

বোয়ালমারীতে মানব পাচার ও কিশোরী ধর্ষণ মামলায় তিন আসামি গ্রেপ্তার

 

বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদি হয়ে তিনজনকে আসামি করে মানব পাচার ও ধর্ষনের অভিযোগ এনে বোয়ালমারী থানায় মঙ্গলবার (২৭১০.২০) রাতে মামলা করেছেন। মামলা নম্বর-১৬। মামলায় আরো দুই-তিনজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বুধবার ভোরে এজাহারভুক্ত তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে। ওই কিশোরী উপজেলার ঘোষপুর ইউনিয়নের দৈতরকাঠি গ্রামের মো. সামছু শেখের (৩৮) মেয়ে।
মামলা সূত্রে জানা গেছে, ওই কিশোরীকে বিভিন্ন সময় এক নম্বর আসামি ইলিয়াস শেখ (২৬) ঢাকা নিয়ে যাওয়ার কথা বলে ফোনে বিরক্ত করতো। গত ২৬ অক্টোবর দুপুরে ওই কিশোরী খালাবাড়ির উদ্দেশ্যে বাড়িতে থেকে বের হয়ে সাতৈর বাজারে পৌঁছালে দুই নম্বর আসামি ইজিবাইক চালক জহুর শেখ (২৭) সুকৌশলে তার গাড়ীতে উঠান। এরপর তিন নম্বর আসামি আব্দুল্লাহসহ (২২) পূর্বপরিকল্পিতভাবে কৌশলে কিশোরীকে সাতৈর ইউনিয়নের দিঘীচালা গ্রামের এক বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে আসামীগন ওই কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পুলিশ বুধবার গভীর রাতে এজাহারভুক্ত তিন আসামী ইলিয়াস, জহুর ও আব্দুল্লাহকে গ্রেফতার করেছে।
থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

     আরো পড়ুন