আজ মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,রাত ৮:২৯

রূপসায় ১০ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ নারী আটক

 

ফ,ম,আইয়ুব আলী, রূপসা প্রতিনিধিঃ রুপসা উপজেলার ইলাইপুর গ্রামে খুলনা জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাঁজাসহ রত্না বেগম (৩৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত রত্না বেগম বাগমারা গ্রামের নাছির উদ্দীন হাওলাদারের স্ত্রী। সে সম্প্রতি ইলাইপুর গ্রমে বসবাস করছিলো। ২৮ অক্টোবর রাত সাড়ে ৮টায় পুলিশ এ অভিযান চালায়।

পুলিশ জানায়, খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সেখ কনি মিয়ার নেতৃত্বে এসআই (নিঃ) রাজিউল আমিন, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করতে থাকে। অভিযানিক দলটি ২৮ অক্টেবর রূপসা উপজেলার ইলাইপুর চৌ-রাস্তার মোড়ে অবস্থানকালে গোপন সূত্রে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা জানতে পারে। সাথে সাথে ইলাইপুর গ্রাম থেকে মাদক ব্যবসায়ী রত্না বেগমকে আটক পূর্বক ১০ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করে। এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া বাদী হয়ে রূপসা থানায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর রত্না বেগমের স্বামী মাদকদ্রব্যসহ আটক হয়। সে উক্ত ফেন্সিডিল ও গাঁজা রূপসা থানা এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রির করার কথা স্বীকার করে। রত্না বেগম ও তার স্বামী নাছির উদ্দীন হাওলাদার দীর্ঘদিন যাবৎ যশোর জেলার বেনাপোল হতে ফেন্সিডিল ও গাঁজা ক্রয় করে রূপসা থানা এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের নিকট বিক্রি করে আসছে।

তারা মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা কেনা-বেচা করে যুব সমাজকে ধ্বংশের দিকে ঠেলে দিচ্ছে। আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। রত্না বেগম ও তার স্বামী নাছিরের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

     আরো পড়ুন