আজ বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৯:৩৫

মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা কমিটিতে জাবির শাফি দিনারের নাম দেওয়ায় প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ মুক্তিযুদ্ধ মঞ্চ নামক জেলা কমিটিতে নাম দেওয়ায় প্রতিবাদ জানালেন-জাবির শাফি দিনার। সরকারি ইয়াছিন কলেজ ছাত্রলীগের সাবেক জি.এস. যুবলীগ নেতা জাবির শাফি দিনার মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা কমিটিতে সহ-সভাপতি পদে তার নাম দেওয়ায় তিনি তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন, এই কমিটির বিষয়ে আমি অবগত নই। আমার সঙ্গে কোন রকম আলোচনা ছাড়াই এখানে আমার নাম রাখা হয়েছে। যা আইন বহিঃর্ভূত। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা কমিটির অনুমোদিত হিসেবে সংবাদমাধ্যমে জানা যায় কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ড. আ ক ম জামালউদ্দিন গত ৪ নভেম্বর এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

মোঃ কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে সভাপতি এবং মোঃ রাজিবুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চ ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আবুল কালাম আশিক, জাবীর শাফি দিনার, গোলাম কিবরিয়া, আব্দুর রাজ্জাক খান রাসেল, খায়ের মৃধা, শাওকত আলী মোল্যা, তানভীর আহম্মেদ ও মোঃ হুমায়ুন মিয়া।

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রয়েছেন সরদার মোহাম্মাদ আজীম, জাহিদ হাসান এমিলি, ইব্রাহিম রাকিব, মোঃ শাহ্ আলম, এস এম আজমল হোসেন শাওন ও উদয় বিশ্বাস।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোঃ সবুজ মাতুব্বর, মোঃ হাসিবুর রহমান আসিব, মানিক চৌধুরী মিঠু, রায়মোহন কুমার রায়, কাজী শাওন, আনোয়ার হোসেন ও পারভেজ হোসেন মোল্যা।

১৯ জন সম্পাদক, ২৩ জন সম্পাদক ও তিনজন সহ-সম্পাদক এবং তিনজন সদস্য রয়েছেন এ কমিটিতে।

জাবির শাফি দিনার বলেন সংবাদ প্রকাশে আমার দৃষ্টিগোচর হওয়ায় এ কমিটিতে আমার নাম দেখতে পাওয়ায় হতাশ। আমার সাথে কোন আলোচনা ছাড়াই এ কাজ আইন বহিঃর্ভুত। আমার কোন মত নেই এ কমিটিতে।অবিলম্বে আমার নাম বাতিল করা হোক এ দাবি জানাই।

     আরো পড়ুন