আজ বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ১০:০৫

মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে ব্যাঙ্গ করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন এবং মুসলমানদের উপর হামলা ও নিপীড়নের প্রতিবাদে ফরিদপুরের মধুখালি উপজেলার বাগাট ইউনিয়নের মিটাইন গ্রামের মিটাইন বাজার জামে মসজিদ ও গোমারা মানব উন্নয়ন ক্লাবের উদ্যোগে মিটাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শুক্রবার ৬ নভেম্বর বাদ জুম্মা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলে নবী প্রেমিক জনতার ফ্রান্সের পণ্য বর্জনের স্লোগানে প্রকম্পিত হয় এলাকা।

সভায় বক্তব্য রাখেন বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খান, বাগাট ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুর রব মুন্সী, বাগাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজু হোসেন, মোঃ জাহিদুল ইসলাম সহ বাগাট ইউনিয়নের মিটাইন গ্রামের সকল মসজিদের ইমাম ও ধর্মপ্রাণ মুসলমান।

বক্তাগণ তাদের বক্তব্যে বলেন বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর মহব্বতে ফ্রান্স ও ফ্রান্সকে সমর্থন কারী নবীর দুশমন মুশরিকদের সাথে সম্পর্ক ছিন্ন করতে হবে। কিছু দিন পর পরই কাফের-মুশরিকরা মুসলমানদের প্রাণাধিক প্রিয় হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা করে বিভিন্ন কথা বলে থাকে। বিশ্বের বিভিন্ন দেশ এ বিষয়ে প্রতিবাদ করে থাকে, আমাদের দাবী, আমাদের দেশও রাষ্ট্রীয় ভাবে এর প্রতিবাদ জানাবে।

এসময় তৌহিদী জনতা ফ্রান্স ও ম্যাক্রোঁ বিরোধী প্ল্যাকার্ড প্রদর্শন করেন। বক্তাগণ এ সময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের পন্য বর্জন এবং তাদের দূতাবাস বন্ধসহ কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে সরকারের প্রতি আহবান জানান।

প্রতিবাদ সমাবেশ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন মিটাইন মাদ্রাসার মুফতি মনিরুল ইসলাম।

     আরো পড়ুন