আজ শনিবার, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৮:১১

সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক রাসেলকে দেখতে হাসপাতালে ইউএনও মাসুম রেজা

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক জিল্লুর রহমান রাসেলকে দেখতে ১লা ডিসেম্বর মঙ্গলবার সন্ধায়
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা।
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর সোমবার বিকেলে পেশাগত দ্বায়িত্ব পালনের জন্য ফরিদপুর বরিশাল সড়কের বিসমিল্লাহ শাহ্ দরগাহ পাড় হয়ে সড়কের পার্শ্ববর্তী দিকে যাবার সময়ে অপর মোটরসাইকেল আরোহীর সাথে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করেন। রিপোর্ট থেকে জানা যায় তার ডান পায়ের নিম্নাংশের একটি হাড় ভেঙে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন যে সমস্যা আছে ৪/৫ সপ্তাহ রেস্টে থাকতে হবে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
দূর্ঘটনার কথা শুনে তাৎক্ষণিকভাবে বিভিন্নভাবে খোজ খবর নিয়ে যাচ্ছেন শুভাকাঙ্খীরা। দূর্ঘটনার সংবাদ শোনার পর থেকে সার্বক্ষণিক সাথে থেকে সহযোগিতা করে যাচ্ছেন দৈনিক আজকের সারাদেশ ও দৈনিক গণকন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ রবিউল হাসান (রাজিব), খবর বাংলাদেশ প্রতিনিধি তাওহিদুল ইসলাম, ফরিদপুর নিউজ.কম এর সম্পাদক মেহেদী হাসান সীমান্ত, বাংলার আকাশ পত্রিকার প্রতিনিধি নয়ন, বন্ধু মুজাহিদুল ইসলাম, তরুছায়া প্রতিষ্ঠাতা সভাপতি খালিদ মাহমুদ সজিব, ফরিদপুর কিং কারাতে প্রশিক্ষক জহিরুল ইসলাম আলী।
সাংবাদিক জিল্লুর রহমান রাসেলের শারীরিক অবস্থার খোজ খবর নিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা হাসপাতালে এসে চিকিৎসার বিষয় ও তার বর্তমান শারিরিক অবস্থার খোজ খবর নেন। তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে চিকিৎসার বিষয়ে বিশেষ নজর দিতে বলেন।

     আরো পড়ুন