আজ বৃহস্পতিবার, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:২৬

ফরিদপুর পৌর এলাকায় মুঠোফোনে গান শোনার বিষয়কে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত ৫

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর পৌরসভার ভাটিলক্ষীপুর তালতলাতে ৩রা ডিসেম্বর রাত ১১.৩০ টায় মুঠোফোনে গান শোনার বিষয়কে কেন্দ্র করে প্রতিবেশীরা হামলা করে। ১২ জন নারী-পুরুষের উপর ব্যাপক হামলায় পরিবারের ৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি।

গুরুতর আহত রজব আলী (৩২) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে হতে পারে বলে চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন।

এছাড়াও ইয়াকুব আলী (২৪), চাচাত ভাই মশিউর রহমান আহাদ (২৩), বোন আরিয়া (১৫), চাচী সাফিয়া বেগম (৪০) সহ মোট ১২ জন আহত।

এর মধ্যে ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছে। এর মধ্যে ১৫ বছরের কন্যা আরিয়া দুই সপ্তাহ আগে এপেন্ডিসাইটিস অপারেশন হয়েছে তার উপর হামলা চালিয়েছে।

আহত ইয়াকুব আক্ষেপ করে বলেন এক সপ্তাহ আগে আমি তাদের চিকিৎসার জন্য হাসপাতালে সর্বাত্মক সহযোগিতা করেছি। আমরা কি দোষ করেছি এ রকম জখম করলো? এলাকায় তাদের দাপট বেশি থাকায় কেউ তাদেরকে কিছু বলতে সাহস পায় না। তাদের সাথে আমাদের কোন বিরোধ ছিল না। মোবাইলে গান শুনতে থাকায় সে বাক-বিতন্ডার মধ্যে আমাকে মাথায় আঘাত করে। আমি চিৎকার দিয়ে পড়ে গেলে আমার বাসার লোক আাসলে তাদেরকেও জখম করেছে। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ঘটনার বিষয় হামলাকারীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে জানা যায় ঘটনার রাত থেকে হামলাকারীরা পালিয়ে আছে।

আহত মেরী বলেন আমাদের উপর হামলাকারী হচ্ছে ঠিকাদার মোহাম্মদ আলী শেখ, অবসরপ্রাপ্ত বাবর আলী, ছড়ো আলী, রাজেন্দ্র কলেজে অনার্সে পড়ুয়া মেয়ে বৈশাখী আক্তার, সারদা সুন্দরী মহিলা কলেজে এইচএসসিতে পড়ুয়া মেয়ে শ্রাবণী আক্তার। তিনি কান্না জড়িত অবস্থায় বলেন আমরা এই হামলার সুষ্ঠু বিচার চাই। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা থানায় দরখাস্ত করেও ভয়ে আছি আবার যদি আমাদের উপর হামলা বা কোন ক্ষতি করে!

হামলার বিষয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক মোঃ ফারুক হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান রাতে মারামারির তথ্য পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করতে আমাকে কোতোয়ালি থানার সর্বোচ্চ দ্বিতীয় কর্মকর্তা দ্বায়িত্ব পালনের নির্দেশ দিলে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি ও আহতদের হাসপাতালে চিকিৎসা হয় তার ব্যবস্থা করা হয়েছে। আহতদের পক্ষ থেকে দরখাস্ত করেছে।

     আরো পড়ুন