আজ বৃহস্পতিবার, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৫:০১

ফরিদপুর আদালত থেকে জামিন পেয়েছেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর আদালত থেকে জামিন পেয়েছেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী।

নির্বাচন কমিশনের দায়ের কৃত মামলায় ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পেয়েছেন ফরিদপুর ৪ আসনের সংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবুর রহমান নিক্সন চৌধুরী।

চরভদ্রাসন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে তার বিরুদ্ধে এই মামলা করেছিল ফরিদপুর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম।

এই মামলায় উচ্চ আদালতে হাজির হয়ে ৮ সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন এমপি নিক্সন চৌধুরী।

০৮ ডিসেম্বর সোমবার সকালে ফরিদপুর জেলা ও দায়রা জজ মোঃ সেলিম মিয়ার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন এমপি নিক্সনের কৌশলীগন। আদালত দুই পক্ষের শুনানী শেষে ২ হাজার টাকা বন্ডের বিপরীতে এমপি নিক্সন চৌধুরীর জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত থেকে বের হয়ে তাৎক্ষনিক ভাবে সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় জানান, আইন তার নিজস্ব গতিতে চলে, আমি আইনের প্রতি সর্বদাই শ্রদ্ধাশীল। আইনী প্রক্রিয়ার মধ্য দিয়ে এই মামলার নিস্পত্বি হবে। আমি লুঙ্গি, গামছা সাথে নিয়েই আসছিলাম, আদালত যদি জামিন না দিতেন জেলে চলে যেতাম। আমি রাজনীতি করি, রাজনীতি করলে জেলে যাওয়া স্বাভাবিক।

চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ নির্বাচন বাতিল প্রসঙ্গে তিনি বলেন, এখানেও আমরা আইনী লড়াই করবো। প্রেসিডিয়াম মেম্বর নিক্সন আর সংসদ নিক্সন কি একই রকম এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রেসিডিয়াম মেম্বার হওয়ার পরে দায়িত্ব বেড়ে গেছে, সারা দেশব্যাপী যুবলীগকে সংগঠিত ও শক্তিশালী করতে হবে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্টাতা শেখ ফজলুল হক মনির স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

     আরো পড়ুন