আজ শনিবার, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৯:৪৬

ফরিদপুর পুলিশ প্রিমিয়ার লিগ। ভাঙ্গা রিজার্ভ একাদশ অপরাজিত চ্যাম্পিয়ন।

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ফরিদপুর পুলিশ শর্টপিস প্রিমিয়ার ক্রিকেট লীগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ভাঙ্গা রিজার্ভ একাদশ। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে পুলিশ লাইন ২ একাদশ।

২৬শে ডিসেম্বর শনিবার বিকেলে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ ফাইনালে তারা ৯ রানে পুলিশ লাইন ২ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

নির্ধারিত ১০ ওভারের এ খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ভাঙ্গা রিজার্ভ একাদশ ২ উইকেট হারিয়ে ৮২ রান সংগ্রহ করে। দলের পক্ষে শিহাব ৩৯ রান করে।
জবাবে পুলিশ লাইন ২ একাদশ ৪ উইকেট হারিয়ে ৭৩ রান সংগ্রহ করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা। এক সংক্ষিপ্ত বক্তব্য তিনি এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহ কেও অভিনন্দন জানান। তিনি বলেন খেলাধুলার সংস্কৃতির অঙ্গ। বাংলাদেশের লোকজন খেলাধুলার প্রচন্ড আগ্রহী। ক্রিকেট বাংলাদেশের খেলাধুলা কে বিশ্বের দরবারে ভালোভাবে প্রতিষ্ঠা করেছেন। এ কারণে এখন শর্ট পিচ ক্রিকেট অন্য মাত্রা যোগ করেছে।

তিনি বলেন মাদকমুক্ত সমাজ গঠন করতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি বিজয়ী দলকে ধন্যবাদ জানান এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহ কে টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য সাধুবাদ জানান।

প্রতিযোগিতার ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন শাকিল। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন শিহাব।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন।

উল্লেখ্য গত মাসের ২৫ তারিখ হতে মোট চব্বিশটি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে টুর্ণামেন্ট আরম্ভ হয়। এতে জেলা পুলিশের দল ছাড়াও ফরিদপুর জেলার বাইরের বিভিন্ন স্থানের ক্রিকেট দল অংশগ্রহণ করে। এছাড়া প্রতিটি খেলা ম্যান অব দ্যা ম্যাচ কে পুরস্কৃত করা হয়। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ১০০০০ টাকার প্রাইজ মানি এবং রানারসআপ দলকে টফি ছাড়াও ৮০০০ টাকার প্রাইজ মানি প্রদান করা হয়।

     আরো পড়ুন