Spread the love

আবু বকর সিদ্দিক (বাবু মোল্লা) কালুখালী রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালীতে পূর্বশত্রæতার জেরধরে ব্যবসায়ীকে মারপিট,এমনই ঘটনা ঘটেছে গত ১৯ শে মে বুধবার সন্ধ্যার সময় কালুখালী রেলগেট সংলগ্ন শিপনের চায়ের দোকানের সামনে থেকে মোঃ বকু দড়ি (৪০) কে বেধরক মারপিট ও কুপিয়ে জখম করা হয়। বকু দড়ি লস্করদিয়া নারায়ণপুর গ্রামের আলাউদ্দিন দড়ির ছেলে ।
ঘটনার বিবরণ- অহত বকু দড়ি বলেন, প্রথম ঘটনাঃ-পূর্বশত্রæতার জেরধরে বুধবার দুপুরে আমার ছেলে আলহাজ দড়ি(১৮) বেকু চালাচ্ছিলো ঐসময় পশ্চিম রতনদিয়ার জালাল দড়ির ছেলে মোঃ মালেক দড়ি(৩০) আমার ছেলের কাছ থেকে ভেকুর চাবি কেড়ে নেয়, শুধু তাই নয়, আমার ছেলের কাছে থাকা মোবাইল, সোনার চেন, ও ৫০০০০ (পঞ্চাশ হাজার) টাকা কেড়ে নেয়, এবং আমার ছেলেকে হুমকি দিয়ে বলে তোর বাপকে যেখানে পাব সেখান থেকে কোপাবো। আমি এ কথা শোনার পর সারাদিন পালিয়ে বেড়াই কিন্তু আমি সন্ধ্যার সময় আমার ছেলের সাথে ঘটে যাওয়া ঘটনা ও আমাকে মারপিটের হুমকির ঘটনা জানানোর জন্য কালুখালী থানায় যাওয়ার পথে শিপনের চায়ের দোকানের অদুরে গেলে আমি কিছু বুঝে ওঠার আগেই আমাকে হাতুড়ি, লোহার রড, ও চাপাতি দিয়ে মারতে থাকে। জালাল দড়ির ছেলে মোঃ মালেক দড়ি(৩০) আজাহার দড়ির ছেলে কাশেম দড়ি(৩৫) সালাম দড়ির ছেলে ,সাজেদুল দড়ি (২৫) ও সিরাজুল দড়ির ছেলে,সোহেল দড়ি(২৪) এরা আমাকে এলোপাথারি কিল ঘুষি,লোহার রড,হাতুড়ি দিয়ে বেধরক পিটাতে থাকে এবং চাপাতি দিয়ে আমার মাথায় সজোরে আঘাত করে। আমার মাথার ডানপাশে উপর দিকে মারাত্বক কাটা জখম হয়। তখন আমার আতœচিৎকারও চেচামেচিতে আশপাশের মানুষজন এগিয়ে আসলে তারা সটকে পরে এবং আমি জ্ঞান হারিয়ে মাটিতে পরে যাই। পরে জানতে পারি স্থানীয়রা আমাকে অজ্ঞান অবস্থায় কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে হাসপাতালে ভর্তি করে। এবং আমার মাথায় ৪টা শেলাই লাগে।
দ্বিতীয় ঘটনাঃ- আমি কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে থেকে ছারপত্র নিয়ে মটর সাইকেল যোগে গত বৃহস্পতিবার ২০শে মে ২০২১ ইং তারিখে বাড়ী ফেরার পথে পুনরায় রাজ্জাক ও মোহাম্মাদ এর বাড়ী সংগলœ রাস্তার উপর আসলে সাজেদুল দড়ি বলতে থাকে দাড়া নাইলে জানে মেরে ফেলবো। এই কথা শোনার পর আমি মটর সাইকেল জোরে চালাইতে থাকি এবং আমাকে পিছন থেকে ধাওয়া করে, তখন আমি মটর সাইকেল রেখে পালিয়ে যাই। তখন সাজেদুল দড়ি আমার মোটর সাইকেল ও ব্যাগের মধ্যে থাকা ৩২০০০ (বত্রিশ হাজার) টাকা নিয়ে যায়।
কালুখালী থানায় মামলা না নেওয়ায়, ভিকটিম উপায়ান্ত না পেয়ে ২৫/০৫/২০২১ ইং তারিখে রাজবাড়ী বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে মামলা নং ২৯৬।


Spread the love