Spread the love

বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২১ অনুষ্ঠান নানা অব্যবস্থাপনায় মধ্যে দিয়ে শনিবার (৫ জুন) সকালে উদ্বোধন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উদ্বোধন অনুষ্ঠানের অতিথিদের তালিকায় ফরিদপুর ১আসনের এমপি মুনজুর হোসেন বুলবুল প্রধান অতিথি এবং বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. রেখা পারভীন বিশেষ অতিথি থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে বোয়ালমারী এ গ্রেটের  পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন মিয়াকে অতিথি তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। আরো অভিযোগ উঠেছে ওই উদ্বোধন অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ ও বোয়ালমারীতে কর্মরত গণমাধ্যম কর্মীদের দাওয়াত দেওয়া হয়নি। পৌর মেয়রকে অতিথি না করায় মুক্তিযোদ্ধা সংসদ ও গণমাধ্যম কর্মীদের দাওয়াত না দেওয়াই সামাজিক যোগাযোগ ফেসবুকে প্রানীসম্পদ কর্মকর্তা ড. নারায়ন চন্দ্র সরকারের বিরুদ্ধে  সমালোচনার ঝড় উঠেছে। পৌর মেয়রকে অতিথি না করার ব্যাপারে উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ড. নারায়ন চন্দ্র সরকার বলেন, অনুষ্ঠানের অতিথি আমি করি নাই।অতিথি করেছেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন। উপজেলা চেয়ারম্যান কেন মেয়রকে অতিথি করেননি ওনার কাছে শোনেন। আমি সরকারী চাকরী করি উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর কথা মত কাজ করতে হয়। এখানে আমার কিছু করার নেই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, প্রানীসম্পদ প্রদর্শনী উদ্বোধন অনুষ্ঠানে কিছু ভুল ছিল। আমি ওই ভুলের বিষয় গুলো নিয়ে প্রানীসম্পদ কর্মকর্তার নিকট জানতে চাইলে তিনি ভুল শিকার করেন।

Spread the love