Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ দুনীতি দুঃ শাসন অবসানের ১ এক বছর পূতি উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা শাখার উদ্যেগে ফরিদপুর  প্রেসক্লাব এর সামনে আজ সকাল ১১ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি এ্যাডঃ সত্যজিৎ  মুখার্জী্র সভাপতিত্বে এতে ,  প্রধান অতিথি র বক্তব্য রাখেন সাংবাদিক প্রবীর শিকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক প্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোকাররম মিয়া বাবু, শেখ রাসেল পরিষদের শরিফুল ইসলাম বাবু, খন্দকার হাসানুজ্জামান সোহেল, গোলাম রাব্বানী,
এ সময় উপস্থিত ছিলেন ডাক্তার সুকুমার রায়, বোরহান সুলতান সোহেল, রাজিবুল মিয়া, মামুন আল কাউসার নাদিম, মিজানুল হক রিঙ্কু, শেখ রাসেল, রাশেদুজ্জামান রাশেদ, চন্দন দত্ত, সৈনিক মিয়া, রানা খান, রাজীব দাস, আবু তাহের মোল্লা প্রমুখ।।
প্রধান অতিথি  প্রবীর শিকদার সাংবাদিক উপর ঘটে যাওয়া বিগত দিনে  বিভিন্ন ঘটনার কথা তুলে ধরেন। তিনি বলেন , রাজনীতি বিদ যদি চোর থাকেন তা হলে তারা দেশ বিক্রি করে দিবেন,জনাব খন্দকার মোশাররফ হোসেন যে চোর তা বাংলাদেশের মানুষ তা জানেন তি হচ্ছেন রাজাকার তার রক্ত হচ্ছে রাজাকার তার কাছ থেকে আমরা ভাল কিছু আশা করি কি ভাবে। আমাকে আমার জম্মভূমি থেকে দূরে সড়িয়ে দিয়েছে। ৭১ এর গনহত্যার চেয়ে তার সময় ছিল আরো কঠিন। প্রবীর শিকদার-তাদের কথাই লিখে থাকেন যারা আওয়ামীলীগ লুটেরা আমি আওয়ামী লীগের লুটেরা নেতাকর্মীদের বিরুদ্ধে লিখে থাকি। আওয়ামীলীগ এর যদি পতন হয় তা হলে আমার আর এ দেশে থাকতে পারবো না মনে রাকবেন। মনে রাখবেন লুটেরা দূবৃত্ত প্রশাসন লোকের বিরুদ্ধে যাবেন না।আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।লক্ষ্য অভিমান ভূলে আমরা আওয়ামী লীগকে প্রতিস্টিত করবো।আমার খেয়াল রাখবো পুলিশ সুপার মহোদয়ের প্রতি, এবং ডিসি মহোদয়ের প্রতি কারন তারা এখন দূর সময় পার করতেছে। আমরা তাদের কে সহোযোগিতা করবো।এই রকম দেশ আর কোথাও পাওয়া যাবে না এই দেশ আমার সোনার বাংলাদেশ। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আদর্শ নিয়ে বেচে থাকতে চাই।

Spread the love