Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ইউনিসার্ভিসের পরিচালনায় ফরিদপুরে লাজ ফার্মা ও ডিপার্টমেন্ট স্টোরের মেডিকেল কলেজ শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
১০ জুন বৃহস্পতিবার সকাল ১১.০০টায় শহরের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের বিপরীত পার্শে ঢাকা বরিশাল সড়ক সংলগ্ন ২৪/এ পশ্চিম খাবাসপুর এলাকায় ফিতা কেটে এই ডিপার্টমেন্ট স্টোরের উদ্বোধন করেন ফরিদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিনান।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাজফার্মা ২য় শাখার পরিচালক মোঃ মুনির হোসেন, এ্যাডভোকেট অলোকেশ রায়, মো: আলী মিয়া, মো: মোস্তফা কবির।
এ সময় আরো উপস্থিত ছিলেন ডাক্তার তৌহিদ রেজা, জেলা স্কুলের শিক্ষক নুরুল ইসলাম কাজল, বিশিষ্ঠ ব্যাবসায়ী ও সমাজসেবক জগজীবন সাহা, আল মামুন প্রমূখ।
এসময় উপস্থিত অতিথিরা বক্তব্যে বলেন, লাজফার্মা ফরিদপুর আসায় ফরিদপুর বাসী এখান থেকে মান সম্মত পণ্য সুলভ মূল্যে ক্রয় করতে পারছে। এ ডিপার্টমেন্ট স্টোরে যে সব ধরনের পণ্য পাওয়া যাবে তার মধ্যে রয়েছে দেশি বিদেশি সব ধরনের ঔষধ, সব ধরনের সার্জিক্যাল আইটেম, বিভিন্ন ধরনের বেবি ফুড, টয়লেট্রিজ আইটেম, নিত্য প্রয়োজনীয় পণ্য, খাদ্যদ্রব্য সহ বিভিন্ন সামগ্রী।
অনুষ্ঠান শেষে উক্ত প্রতিষ্ঠানের মঙ্গল কামনায় দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। দোয়া পরিচালোনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল জামে মসজিদের খতীব ডা. মাওলানা মুফ্তী আলী আহমাদ।
উল্লেখ্য গত ২৫ শে ফেব্রুয়ারী ২০২০ সাল হতে শহরের ঝিলটুলি মুজিব সড়ক সংলগ্ন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ ভবনের নিচ তলায় লাজ ফার্মার প্রধান শাখা উদ্বোধন করে অত্যন্ত সুনাম ও দক্ষতার সহিত তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। দুর দুরান্ত থেকে চিকিৎসা সেবা নিতে আসা সাধারন জনগণ তাদের সামর্থ অনুযায়ী প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ক্রয় করতে পারছেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের বিপরীত পাশে লাজ ফার্মার ২য় শাখার উদ্বোধন করা হয়।

Spread the love