Spread the love

বোয়ালমারী প্রতিনিধিঃ দুই যুগ পর ফরিদপুরের বোয়ালমারীতে বাংলাদেশ ছাত্রলীগের বোয়ালমারী উপজেলা ও পৌর শাখার নতুন কমিটি গঠিত হওয়ায় সোমবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টায় আনন্দ মিছিল করেছে বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগ। আনন্দ মিছিলে জেলা ও উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেয়।
আনন্দ মিছিলটি বোয়ালমারী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওয়াপদা মোড়স্থ কাজী হারুন শপিং কমপ্লেক্সের সামনে গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়। পথসভায় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আফিক বিন ইসলাম অর্ক, অমিত বিশ্বাস অর্ক,  সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমেদ সোহান, ফরিদপুর শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমামুল মিয়া আজম, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতূজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক, পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর শেখ ফাহিম, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম মৃদুল, মো. সিফাত হোসেন প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, বিগত দুই যুগ এ উপজেলায় ছাত্রলীগের কোন কমিটি ছিল না। এ নিয়ে কারো কোন ভ্রূক্ষেপ ছিল না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ অঞ্চলের মাটি ও মানুষের নেতা জননেতা মো. আবদুর রহমানকে দায়িত্ব দেয়ায় তিনি ছাত্রলীগের এই সুন্দর কমিটি উপহার দিয়েছেন।
উল্লেখ্য, ১২ জুন ফরিদপুর জেলা শাখার অন্তর্গত ইউনিট বোয়ালমারী উপজেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ফরিদপুর জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক সৈয়দ মোরতূজা আলী তমালকে সভাপতি, প্রান্ত সিদ্দিককে সাধারণ সম্পাদক ও সাব্বির হোসেন প্রিন্সকে সাংগঠনিক সম্পাদক করে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের বোয়ালমারী উপজেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এছাড়া, বোয়ালমারী পৌর শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য মো. আমিনুর শেখ ফাহিমকে সভাপতি, মো. সিরাজুল ইসলাম মৃদুলকে সাধারণ সম্পাদক ও সাফাত ইসলাম বাপ্পীকে সাংগঠনিক সম্পাদক করে বোয়ালমারী পৌর শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

Spread the love