Spread the love

শিমুল হোসেন স্টাফ রিপোর্টার, (কালিগঞ্জ) সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে ব্যাপক জাকজমকপূর্ণ ভাবে ‘‘দৈনিক আজকের সারাদেশ’’ পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে প্রতিনিধি সভা ও আলোচনা অনুষ্ঠিত হয়। দৈনিক আজকের সারাদেশ পত্রিকা’র ভ্রাম্যমাণ প্রতিনিধি কাজী কাহফিল অরা সজল এর সভাপতিত্বে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ নাজমুল আলম পারভেজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা গঠনমূলক আলোচনা-সমালচনার মাধ্যমে জনমত সৃষ্টি করে দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা একজন সাংবাদিকের গুরুত্বপূর্ণ দায়িত্বের মধ্যে পড়ে।তিনি সকল প্রতিনিধিদের উদ্যেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সভায় প্রধান আলোচক হিসেবে পত্রিকার সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন, একজন পেশাদার সাংবাদিকের কাছে আর কিছু থাক আর না থাক একটি কলমই যথেষ্ট। সাংবাদিকের প্রধান কাজ সংবাদ সংগ্রহ করা, সংবাদের সত্যতা যাচাই করা, সংবাদ সম্পাদনা করা, প্রয়োজনে মানুষের সাক্ষাৎকার নেওয়া। যেহেতু সাধারণ মানুষের জীবনে গণমাধ্যমের সরাসরি প্রভাব রয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিরিয়া পারভীন মিলা, দৈনিক আজকের সারাদেশ পত্রিকার নিজস্ব প্রতিনিধি মোঃ আনোয়ারুল ইসলাম, শ্যামনগর বুর‍্যো প্রধান মাহমুদুল ফিরোজ বাউল, শ্যামনগর উপকূলীয় প্রতিনিধি সাহেব রেজা, আশাশুনি উপজেলা ব্যুরো প্রধান আহসানউল্লাহ বাবলু। দেবহাটা উপজেলা প্রতিনিধি শাহিন আলম, নিজস্ব প্রতিনিধি তাপস কুমার ঘোষ, কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম,কালিগঞ্জ ব্যুরো প্রধান প্রতিনিধি আব্দুল জব্বার, কালিগঞ্জ সদর প্রতিনিধি হাসিনা পারভিন, মৌতলা প্রতিনিধি পবিত্র দেবনাথ, কৃষ্ণনগর প্রতিনিধি প্রসেনজিৎ রায়সহ উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, দৈনিক আজকের সারাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শিমুল হোসেন।


Spread the love