Spread the love

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুরে মুজিববর্ষ উপলক্ষে পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

ফরিদপুর পৌরসভার আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় মুজিব বর্ষ পৌর গোল্ডকাপ টুর্নামেন্ট শহরের শেখ জামাল স্টেডিয়ামে শুরু হয়েছে। নক আউট পদ্ধতিতে দুইটি ভেন্যুতে টুর্ণামেন্টে মোট ২৭ টি দল অংশগ্রহণ করছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ শামসুল হক।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক এবং সহ সভাপতি এ.কে. আজাদ।

এছাড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামী লীগ সভাপতি আঃ রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি মাসুদ, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর সভার মেয়র অমিতাভ বোস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী শামসুল আলম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান।

সভায় বক্তারা এ ধরনের আয়োজন করার জন্য পৌর মেয়র কে ধন্যবাদ জানান। তারা বলেন মহামারী করোনার কারণে ফরিদপুর এর ক্রীড়াঙ্গন কয়েক বছর পিছিয়ে গেলেও এখন থেকে নিয়মিত খেলাধুলা হবে।
এখান থেকে ভালো খেলোয়াড় বেড়িয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। শুধু ফুটবল নয় সব ধরনের খেলা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ।

এরপর প্রতিযোগিতার একমাত্র ম্যাচে ১০নং ওয়ার্ড একাদশ ১-০ গোলে ১৮নং ওয়ার্ড একাদশ কে পরাস্ত করে। বিজয়ী দলের পক্ষে খেলার প্রথমার্ধের ২১ মিনিটে লিখন জয়সূচক গোলটি করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

দিনের অপর ম্যাচটি দ্বিতীয় ভেন্যু কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে ৮নং ওয়ার্ড দল খেলবে ২নং ওয়ার্ড দলের বিপক্ষে অনুষ্ঠিত হয়।


Spread the love